আইলিগের এই মুহূর্তের সবথেকে গুরুত্বপূর্ণ ম্যাচ খেলতে কল্যাণী স্টেডিয়ামে নেমেছিল মোহনবাগান। পাঞ্জাবের মাঠে এই দলের বিরুদ্ধে শেষ মুহূর্তের গোলে ড্র করেছিল সবুজ-মেরুন ব্রিগেড। কিন্তু কল্যাণীতে দাপট দেখাল বাগান। হাড্ডাহাড্ডি ম্যাচে বাবার করা একমাত্র গোলে জয় পেল গঙ্গাপাড়ের ক্লাব। আইলিগ জয়ের দিকে এগিয়ে গেল আরও অনেকটা।

লিগ টেবিলে দু’নম্বরে থাকা পাঞ্জাবের বিরুদ্ধে শুরুতে ঘর গুছিয়ে আক্রমণের কৌশল নিয়েছিলেন মোহনবাগানের কোচ কিবু ভিকুনা। তাই প্রথম ১৫ মিনিট আধিপত্য ছিল আওয়ে টিমের। কিন্তু ১৫ মিনিটের পর খেলা ধরে নেয় হোম টিম। মাঝমাঠে বেইতিয়া, সাহিল, নওরেমরা বারবার পাঞ্জাবের অ্যাটাকিং থার্ডে উঠে আসছিলেন। আক্রমণ হলেও গোলের গুরুত্বপূর্ণ ম্যাচ খেলতে কল্যাণী স্টেডিয়ামে নেমেছিল মোহনবাগান। পাঞ্জাবের মাঠে এই দলের বিরুদ্ধে শেষ মুহূর্তের গোলে ড্র করেছিল সবুজ-মেরুন ব্রিগেড। কিন্তু কল্যাণীতে দাপট দেখাল বাগান। হাড্ডাহাড্ডি ম্যাচে বাবার করা একমাত্র গোলে জয় পেল গঙ্গাপাড়ের ক্লাব। আইলিগ জয়ের দিকে এগিয়ে গেল আরও অনেকটা।

লিগ টেবিলে দু’নম্বরে থাকা পাঞ্জাবের বিরুদ্ধে শুরুতে ঘর গুছিয়ে আক্রমণের কৌশল নিয়েছিলেন মোহনবাগানের কোচ কিবু ভিকুনা। তাই প্রথম ১৫ মিনিট আধিপত্য ছিল আওয়ে টিমের। কিন্তু ১৫ মিনিটের পর খেলা ধরে নেয় হোম টিম। মাঝমাঠে বেতিয়া, সাহিল, নাওরেমরা, বার বার পাঞ্জাব এর এটাকিং থার্ডে উঠে আসছিলেন। আক্রমণ হলেও গোলের মুখ খুলছিল না।

শ্রেয়সী কাঞ্জিলাল